খেলার মাঠেজাতীয়ধর্মকর্মসীমানা পেরিয়ে

বিদ্যুৎপৃষ্টে জয়পুরহাটে দুই শ্রমিকের মৃত্যু

আক্কেলপুর ( জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুরে যুবক ও কালাইয়ের ঝামুটপুরে নির্মাণ শ্রমিক বিদ্যুৎপৃষ্টে নিহত হয়েছে। নিহত যুবক জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের শ্রী তরণী কান্ত রায়ের ছেলে সুবোধ রায় (৩৬)। আর নির্মাণ শ্রমিক জয়পুরহাট সদর উপজেলার হিচমী গ্রামের আবু বক্করের ছেলে গোলাম আযম (২৬)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের সুবোধ রায় ও গোলাম আযম নামে এই দুই নির্মাণ শ্রমিক বিদ্যুৎপৃষ্টে মারা যায়।

পুলিশ ও স্থানীয়রা “দিগন্তর”কে জানান, আজ সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের নিহত ওই যুবক নিজ বাড়ির বৈদ্যুতিক বোর্ডে কাজ করার সময় অসাবধনতা বশতঃ ইলেকট্রিক তার শরীরে জড়িয়ে গুরুতর৷ আহত হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে দিনাজপুরের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও বাঁচানো যায়নি তাকে।

এদিকে আজ শুক্রবার সকালে জয়পুরহাটের কালাই উপজেলার ঝামুটপুর গ্রামে নতুন বাড়ি নির্মাণ কাজে রডের কাজ করছিলেন জয়পুরহাট সদর উপজেলার হিচমী গ্রামের গোলাম আযম।

এসময় মাথার উপরে পল্লী বিদ্যুতের ইলেকট্রিক লাইনের তারের সাথে রডের সংপর্শে গুরুতর আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর জয়পুরহাট

0Shares

Comment here