খেলার মাঠেজাতীয়ধর্মকর্মলাইফস্টাইলশিক্ষাঙ্গন

ঘর থেকে তুলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ থানায় অভিযোগ

নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ঘর থেকে তুলে নিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে দুলাভাই মুলকাস উদ্দিনের (৩৫) বিরুদ্ধে। শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে‌ এই ঘটনাটি ঘটেছে।

দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহনুর-এ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে দূর্গাপুর থানায় মামলা করেছেন ভুক্তভোগী কিশোরীর ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চার বছর আগে মা ও গত ছয় মাস আগে বাবার মৃত্যুর পর একমাত্র ভাইয়ের সঙ্গেই উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি এলাকায় বসবাস করে আসছিলো ওই কিশোরী। ভাই পেশায় অটোচালক হওয়ায় বেশিরভাগ সময় থাকতে হয় বাড়ির বাইরে।

এদিকে প্রায়ই এই বাড়িতে আসা যাওয়া করতেন পাশের গ্রামের খালাতো বোন-জামাই মূলহাস উদ্দিন। শনিবার দিবাগত রাতে‌ বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের দরজায় কড়া নাড়েন তিনি।

কিশোরীর ভাই এসেছে ভেবে দরজা খুলতেই মুখে কাপড় বেঁধে বাড়ি থেকে কিছুটা দূরে নিয়ে বাঁশের ঝাড়ে কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় কিশোরীর চিৎকার শুনে রাতে কয়েকজন কৃষক ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান মুলকাস। পরে ওই কিশোরীকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন কৃষকরা।

ওসি আরো জানান, ‘কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য নেত্রকোনায় প্রেরণ করেছি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

0Shares

Comment here