খেলার মাঠেজাতীয়ধর্মকর্মপ্রযুক্তিবিনোদন

ভালুকায় শিল্প শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকায় ‘মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষায় এক মতবিনিময় সভা ও শিল্প শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন শিল্প পুলিশ-৫ ময়মনসিংহ জোন।

বৃহস্পতিবার বিকালে এনভয় টেক্সটাইলস লিমিটেডে এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ প্রধান ও অতিরিক্ত আইজিপি শফিকুল ইসলাম, (বার) পিপিএম।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৫ জোনের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, শিল্প পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

এর আগে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ প্রধান ও অতিরিক্ত আইজিপি শফিকুল ইসলাম ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ময়মনসিংহ জোনে সম্মেলন কক্ষে শিল্প মালিক, ব্যাবস্থাপক, শ্রমিক প্রতিনিধি, এলাকার জনপ্রতিনিধি ও সাংবাদিকগণের সাথে শিল্প এলাকার কর্মপরিবেশ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন। পরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ প্রধান ও অতিরিক্ত আইজিপি শফিকুল ইসলাম, (বার) পিপিএম ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ ময়মনসিংহ এর নবনির্মিত নির্মানাধীন নতুন পুলিশ লাইন্স ভরাডোবা ও এনভয় টেক্সটাইলস লিমিটেড, এস কিউ ষ্টেশন ফ্যাক্টরিগুলো পরিদর্শন করেন। ফ্যাক্টরি পরিদর্শন কালে শ্রমিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

0Shares

Comment here