জাতীয়লাইফস্টাইলসীমানা পেরিয়ে

স্ত্রীকে গলাকেটে হত্যা”বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা!

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে ধারালো ছুরি দিয়ে আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) নামে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামী আলী আকবর (৪৫) নামে এক যুবকের  বিষপানে আত্মহত্যা করার চেষ্টার ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩০শে জুলাই) ভোরে আক্কেলপুর পৌর শহরের আলেকের মোড় সাজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, শুক্রবার ভোরে আমজাদ শাহের ছেলে সবজি বিক্রেতা স্বামী আলী আকবর নিজ শয়ন কক্ষে সকলের অগোচরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকাকে ধারালো বড় ছুরি দিয়ে গলা কেটে হত্যা করার পর সে নিজেই বিষ পান করে পাশের কক্ষে ছটফট করতে থাকে।

এসময়ে প্রতিবেশিরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে দরজা ভেঙ্গে তাদের বাড়ির ভেতর প্রবেশ করে স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা কে গলাকাটা অবস্থায় পরে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী আলী আকবর আলীকে দ্রুত উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে থানা পুলিশ স্ত্রী’র গলাকাটা মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সকলের মনে একটাই প্রশ্ন কি- কারণে এ হত্যাকান্ড?

নিহত আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা এক ছেলে এবং দুই কন্যা সন্তানের জননী। এসময় তাদের ছেলে মেয়েদের অনুপস্থিতিতে ঘটনাটি ঘটেছে বলে জানায় এলাকাবাসীরা। থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত বড় ছুরি উদ্ধার করেছে।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান বলেন, ‘আমরা ভিন্ন বাড়িতে বসবাস করি। সকলেই জানে যে আমার ভাই ভাবীর মধ্যে প্রায়শই ঝগড়া বিবাদ লেগেই থাকেতো। আজ ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশিদের মাধ্যমে শুনতে পাই বাড়িতে কেউ না থাকায় সে তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে এবং সে নিজেও বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, আলী আকবর তার স্ত্রীকে গলাকেটে জবাই করে হত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে বিষ খাওয়া অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এবং তার স্ত্রীর মরদেহ গলাকাটা অবস্থায় নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। তিনি আরো বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে পুলিশের জোড় তদন্ত চলছে।

আলী আকবরের বিষয়টি নিয়ে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (আরএমও) ড. রুহুল আমিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আলী আকবরের অবস্থায় অবনতি দেখা দিলে দুপুরে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল এন্ড কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট

0Shares

Comment here