অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্মপ্রযুক্তি

জনগণের কল্যাণে সরকার কাজ করছে ‘গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে ধর্ম প্রতিমন্ত্রী

এস.এম হোসেন রানা ইসলামপুর প্রতিনিধি:
জনগণের কল্যাণে কাজ করাই সরকারের লক্ষ্য। গৃহহীনদের ঘর নির্মান ও বিতরনের কথা উল্লেখ করে ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন এ দেশের কোন মানুষই গৃহহীন থাকবে না । করোনা কালীন সময়েও বাংলাদেশের অর্থনীতি পৃথিবীর অনেক দেশের চেয়ে সচল। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছেন। ইসলামপুর উপজেলার ১০নং গাইবান্ধা ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ।
১০নং গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সালাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাকছুদুর রহমান আনছারী, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাকছুদ বিন জালাল (প্লাবন), উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নুরে আজাদ ইমরান, উপজেলা আওয়ামীলীগের তথ্য গবেষণা সম্পাদক মোঃ খোরশেদ আলম, সদস্য মোঃ নাদির হোসেন, মোঃ মোজাম্মেল হক সরকার, গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মুসলিম উদ্দিন সরকার।
শুক্রবার (১৮জুন) কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিয়া। সম্মেলনে সভাপতি পদে মোঃ আবু সুফিয়ান শান্ত,সাধারন সম্পাদক মোঃ মাহমুদুল হক স্বাধীন,সহ-সভাপতি মোস্তাকিন রহমান বাবু ও মোঃ মোস্তাক আহমেদ এবং যুগ্ম সাধারন সম্পাদ পদে মোঃ ফরহাদ হোসেনকে আগামী ১ বছরের জন্য নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।
0Shares

Comment here