অর্থনীতিখেলার মাঠেধর্মকর্মপ্রযুক্তিরুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গনস্বাস্থ্যপাতা

ইসলামপুরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

 

ইসলামপুর প্রতিনিধি ॥ দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মানাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।

সারাদেশের ন্যায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে একযোগে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ মোঃ ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র শুভ উদ্বোধন করেন। তারই ধারাবাহিকতায় ইসলামপুর উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জামান আব্দুন নাসের বাবুল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আঃ ছালাম, উপজেলা আওযামীলীগের সহ সভাপতি আঃ লতিফ সরকার, আঃ রাজ্জাক লাল মিয়া, অধ্যক্ষ জামান আব্দুন নাসের চৌধুরী চার্লেস, পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ প্রমুখ।
এ সময় স্থানীয় ওলামায়ে কেরাম, সুধীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট্র ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সোহেল এন্ট্রারপ্রাইজের সোহেল মিয়া জানান, সরকারের বরাদ্দকৃত ১২ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয়ে কাজটি সম্পন্ন করা হয়েছে।

0Shares

Comment here