অর্থনীতিখেলার মাঠেধর্মকর্মপ্রযুক্তিরুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

আক্কেলপুরে প্রিন্স বাসসহ ৬জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি | করোনাভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে স্বাস্থ্য বিধি না মানায় জয়পুরহাটের আক্কেলপুরে প্রিন্স বাসসহ ৭ জনকে ৪ হাজার ২“শ” টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১মে)আক্কেলপুর উপজেলার পৌর সদরের বিভিন্ন দোকানদার, যাত্রীবাহী বাস, পথচারীদের মাস্ক না থাকায় এবং স্বাস্থ্য বিধি না মানায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আইন অমান্য করা কিংবা স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করা হয়।

জরিমানা আদায় কালে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান “দৈনিক দিগন্তরকে” জানান, মহামারি করোনার সংক্রমণ রোধে মাস্ক না পরায় আক্কেলপুর পৌর শহরে ৬জনকে ৩হাজার ২শত টাকা এবং প্রিন্স বাসে অতিরুক্ত যাত্রী নেওয়ায় ও স্বাস্থ্যবিধি না মানায় ১ হাজার টাকা জরিমানা আদায় করা সহ নিকটবর্তী কিছু যাত্রীকে নামিয়ে দিয়ে বাসের ছিট সরকারি বিধি মোতাবেক ৫০% ফাঁকা করা হয়েছে। জনসাধারণকে মাস্ক ব্যবহারে সচেতন করা ও জনগণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। তিনি আরো জানিয়েছেন, জনসাধারণকে মাস্ক ব্যবহারে সচেতন করার জন্য এই অভিযান অব্যহত থাকবে।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট

0Shares

Comment here