অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্মরুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গনস্বাস্থ্যপাতা

যশোরে ১৭ ভরি স্বর্ণালঙ্কারসহ আটক ৭

জেলা প্রতিনিধি | সাদ্দাম মির্জা | যশোর ডিবি পুলিশ শহরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের সাত সদস্যকে আটক করেছে। একইসাথে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রায় ১৭ ভরি সোনার গয়না উদ্ধার হয়েছে।

যশোর শহরের কাজীপাড়ার এনামুল কবীর বলেন, গত ২৩ এপ্রিল গভীররাতে আমাদের বাড়িতে চুরি হয়। চোরেরা ঘর থেকে ১৪ ভরি সোনার গয়না নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আমি কোতয়ালী থানায় মামলা করি। মামলা নম্বর-৭৯/২৬.০৪.২১।

পুলিশ জানায়, মামলা দায়েরের পর থানা পুলিশ যশোর শহরের বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে বাবুর ছেলে বাপ্পিকে আটক করে। বাপ্পিকে রিমান্ডে আনার পর সে আন্তঃজেলা চোর চক্র সম্পর্কে তথ্য দেয়। এর ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান শুরু করে।

ডিবির ওসি সৌমেন দাশ বলেন, বাপ্পির দেয়া তথ্যানুযায়ী তার সহযোগী শহরের বেজপাড়া এলাকার মজিবরের ছেলে মানিক ও নীলগঞ্জ তাঁতিপাড়ার মিলনের স্ত্রী আফসানাকে আটক করা হয়। এরপর আফসানা জানায়, সে তার সহযোগীদের দিয়ে বিভিন্ন জুয়েলার্সে চোরাই সোনা বিক্রি করেছে।

তাদের দেয়া তথ্য মতে সুমন, ইন্দ্র, আলমগীর কবীর ও খোকনকে আটক করা হয়। এরপর আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাত ৮টা থেকে শহরের চৌরাস্তা সোনাপট্টির বিশ্বরূপ জুয়েলার্স, মা জুয়েলার্স, ঘোপ বেলতলা এলাকার বয়সা জুয়েলার্স ও বেজপাড়ার তালতলা এলাকার খোকন জুয়েলার্স থেকে প্রায় ১৭ ভরি চোরাই স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

0Shares

Comment here