জাতীয়ধর্মকর্মপ্রযুক্তিশিক্ষাঙ্গনসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

দোয়ারাবাজারে একজনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত

 

স্টাফ রিপোর্টার | সিরাজুল ইসলাম | সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলায় গত বৃহস্পতিবার (২০মে)সকালে পান্ডারগাঁও ইউনিয়নে শ্রীপুর বাজারে ১ জন কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া যায়, আহত ব্যক্তির নাম মিটু।

স্থানীয় সূত্রে জানা যায়। পরশু রাত্রে জাহাঙ্গীর ও আলমকে আহত মিটুর বাড়িতে রাত প্রায় সাড়ে ১২টার দিকে ঘুরতে দেখলে তাদের সন্দেহ হয় , মিটু ও তার বাড়ির কয়েকজন তাকে আটক করে রাখেন। পরে তার বাবা তাদের কাছ থেকে নিয়ে আসেন। এই ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর ও তার চাচতো ভাই সদর আলম গতকাল শ্রীপুর বাজারে মিটুকে অতর্কিত হামলা চালায় এবং তাকে রামদা ও রড দিয়ে মেরে মাত্বক ভাবে জখম করে।পরে স্থানীয়দের সহযোগিতায় মিটুকে সিলেট ওসমানি মেডিকেলে পাঠানো হয়।

আজ শুক্রবার সকালে শ্রীপুর বাজার ব্যবসায়ী ও পান্ডারগাঁও ইউনিয়নের নেতৃবৃন্দ হাজি কনু মিয়া উচ্চ বিদ্যালয়ে মিটিং করে দোয়ারাবাজার থানার পুলিশ পরিদর্শককে অবগত করলে, তিনি এস আই দিলুকে সঙ্গে নিয়ে, আসামি সদর আলমকে গ্রেফতার করে। উক্ত ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানাগেছে। ঘটনায় জড়িত সদর আলম, পিতা ছমির আলী সাং পলির চর, ও জাহাঙ্গীর আলম, পিতা জমির আলী সাং নতুন কৃষ্ণ নগর। উক্ত ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি চান এলাকাবাসি।

 

0Shares

Comment here