অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্মপ্রযুক্তিরুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

তালতলীতে বিষপানে যুবকের আত্মহত্যা, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন

এসএম আবুল হাসান || দিগন্তর || বরগুনার তালতলীতে বিষ পানে আত্মহত্যাকারী শামীমের (২৪) লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে। মৃত শামীম উপজেলার ৫ নং বড়বগী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কাজীর খাল এলাকার মোঃ জালাল ফরাজীর ছেলে।

সরেজমিন গিয়ে জানাযায়, সোমবার  (১৭ মে) সকালে শামীম তার শশুড় বাড়ি থেকে বাড়িতে ফিরেন। এবং দুপুর আনুমানিক ২টার দিকে  বিষপান করেন। পরক্ষণে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান হয় এবং সেখানকার কর্মরত চিকিৎসক তার আবস্থা বেগতিক দেখলে তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। হাসপাতালে নেয়ার সময়ে বিকেল ৫ টার দিকে পথিমধ্যেই তার মৃত্যু হয়। এবং গতকাল (১৮ মে) মঙ্গলবার সকাল ৯.৩০ এর দিকে তার দাফন সম্পন্ন করা হয়।

তবে কি কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এবিষয়ে মুখ খুলতে রাজি হননি শামীমের শশুড় বাড়ির লোকজনসহ শামীমের নিজ পরিবার।

এ ঘটনায় উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সাথে যোগাযোগ করলে, আত্মহত্যার কথা নিশ্চিত করে, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন হয়েছে বলে জানান। এছাড়াও তালতলী থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই রফিকের সাথে যোগাযোগ করলে তিনি বিষপানের বিষয়টি নিশ্চিত করেন।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি, এসআই দেলোয়ারের সাথে কথা বলতে বলেন। এবং এসআই দেলোয়ার জানায়, তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে উর্ধতন কর্মকর্তার সাথে যোগাযোগ করে দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

তবে বরগুনা জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রহস্যটা যেনে আপনাকে বিস্তারিত জানাবো।

0Shares

Comment here