জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনস্বাস্থ্যপাতা

নেত্রকোনা দত্ত উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার বিতরণ

এম.এ.সেলিম বিশেষ প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নেত্রকোনার ঐহিত্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ “দত্ত উচ্চ বিদ্যালয়ের” উদ্যোগে শনিবার সকাল সাড়ে ১০টায় বিদ্যালয়ের শতাধিক হত দরিদ্র ছাত্র ছাত্রীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম শাহ্জাহান কবীর সাজু, সহকারী প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমানসহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ ও শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে নেত্রকোনার বারহাট্টায় দুজন প্রতিবন্ধীকে জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতির পক্ষ থেকে  হুইল চেয়ার প্রদান করা হয়েছে। নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায় শারীরিকভাবে চলাচল করতে অক্ষম দু’জন প্রতিবন্ধীকে এ হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে তাদের অবর্ণনীয় দুর্ভোগ দুর্দশার কথা জানতে পেরে তাৎক্ষনিক তাদের সাহাযার্থে এগিয়ে আসেন। তিনি তার ব্যাক্তিগত তহবিল থেকে দুটি হুইল চেয়ার শুক্রবার বিকেলে বারহাট্টা স্টেশন এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের মাঝে হস্তান্তর করেন। সেই সাথে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে তাদেরকে নগদ কিছু অর্থ ও ঈদ উপহার সামগ্রীও প্রদান করা হয়। হুইল চেয়ার প্রাপ্তরা হলেন, বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের রৌহা গ্রামের মতিউর রহমানের পুত্র আদিল মিয়া (৩৮) ও একই গ্রামের কাঞ্চন মিয়ার কন্যা কুলসুম আক্তার (১৪)।
এ সময় বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ ও বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাশেমসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

0Shares

Comment here