লাইফস্টাইলশিক্ষাঙ্গনস্বাস্থ্যপাতা

ভালুকা উপজেলা প্রেসক্লাবের উদ্যেগে প্রতিবন্ধী,দুস্থ অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের ভালুকা উপজেলা প্রেসক্লাবের উদ্যেগে সুধীজনদের সহায়তায়,ভালুকার প্রতিবন্ধী , দুস্থ অসহায় ও হতদরিদ্র ১শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (৬ মে) বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে দুস্থ অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, চিনি তৈল, সেমাই সবানসহ সাত দিনের খাদ্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল।

একুশে টেলিভিশনের ভালুকা প্রতিনিধি ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা,এস এম জাহাঙ্গীর আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে হতদরিদ্র পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সেবা হাসপাতালের নির্বাহী পরিচালক লুতফর রহমান, প্রেসক্লাবের সদস্য সচিব মোমিনুল ইসলাম মোল্লা,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভালুকা পৌর শাখার আহবায়ক সঞ্চয় বিশ্বাস, যুগ্ন আহবায়ক ও সেচ্চাসেবী ডেন্টিস সুরাইয়া শিউলী, উপজেলা প্রেসক্লাব সদস্য কাজী জাহাঙ্গীর, আদ্রিয়া রুম্পা,আনিছ মাল,তাপস দেবনাথ, জাকিয়া সুলতানা রানী প্রমুখ।

ভালুকা উপজেলা প্রেসক্লাব প্রতি বছরই এ ধরনের মানবিক কর্মসুচি পালন করে আসছে। এবারও সেই লক্ষে প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবার সদস্যদের মাঝে ৭দিনের খাদ্য সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। ঈদের আগে আরও ১শ পরিবারকে এই সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন।

0Shares

Comment here