জাতীয়রকমারিরাজনীতিশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

ধামইরহাটে ২২৮ পরিবারকে বকনা বাছুর বিতরণ করলেন সাংসদ শহীদুজ্জামান সরকার

 

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে অসহায়, দুঃস্থ্য ও কর্মহীন পরিবারকে স্বাবলম্বী করতে ২ শতাধিক পরিবারকে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। ৫ মে দুপুর ১২ টায় ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে ধামইরহাট মহিলা ডিগ্রী কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ধামইরহাট পৌরসভা, উমার, আলমপুর, জাহানপুর ও ১নং ধামইরহাট ইউনিয়নে ২২৮ টি পরিবারে ১টি করে বকনা বাছুর বিতরণ করেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

 

বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি আবদুল মমিন, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. এমরান আলী, ওয়ার্ল্ড ভিশন এপির ম্যানেজার বিমল কুমার রুরাম, ওয়ার্ল্ড ভিশন কর্মকর্তা তন্ময় সাংমা, আনোয়ার পারভেজ, গ্লোরিয়া রোজারিও, প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

করোনা মোকাবিলায় ৩ হাজার অধিক পরিবারে আর্থিক সহায়তা প্রদান ও গত বছরে ১ হাজারের অধিক পরিবারে গরু বিতরণ করে তাদের স্বাবলম্বী করায় ওয়ার্ল্ড ভিশনের ভূয়সী প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এম.পি শহীদুজ্জামান সরকার।

0Shares

Comment here