জাতীয়ধর্মকর্মলাইফস্টাইলসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

শ্রীমঙ্গলে বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

সৈয়দ আমিনুল ইসলাম আল আমিন ||মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ মঙ্গলবার (৪ মে) দুপুর ১২টায় শ্রীমঙ্গল উপজেলা খাদ্য গুদামে চলতি বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহিদ এমপি।

প্রধান অতিথি হিসেবে তিনি, বলেন কৃষকরা তাদের কস্টের ধান সরবরাহে যেন হয়রানির শিকার না হয় সেজন্য দৃষ্টি রাখতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন।

এতে ২৭ টাকা কেজি দরে ১১শ’ ৬৮ মে. টন ধান ও ৩৯ ও ৪০ টাকা কেজি দরে ২৪শ’ ৭৭ মে.টন চাল সংগ্রহের লক্ষমাত্রা ধরা হয়েছে। আতপ ৩৯ এবং সিদ্ধ ৪০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ধান ২৮ এপ্রিল থেকে ১৬ আগস্ট পর্যন্ত সরাসরি কৃষক ও চাল ৭ মে থেকে ১৬ আগস্ট পর্যন্ত মিলারদের কাছ থেকে সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন।

উপজেলা ধান-চাল সংগ্রহ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মো. মনোয়ার হোসেন,সদর ইউনিয়ন চেয়ারম্যান ভানু লাল রায় প্রমূখ।

0Shares

Comment here