জাতীয়রকমারিরাজনীতিশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

আমাকে আর আমার সন্তানকে হত্যার জন্য মাঠে নেমেছে ওরা: কাদের মির্জা

জেলা প্রতিনিধি || সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাস দিয়ে ফের তোলপাড় সৃষ্টি করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

ওই স্ট্যাটাসে আওয়ামী লীগের উচ্চপর্যায়ের কয়েকজন নেতার নাম নিয়ে অভিযোগ আনেন, এসব নেতারা তাকে ও তার ছেলেকে হত্যা করতে চায়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় নিজের ফেসবুক আইডিতে এমন বিস্ফোরক স্ট্যাটাস দেন কাদের মির্জা, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তবে এর প্রায় ৪ ঘন্টা পর পোস্টটি মুছে দেয়া হয়। কাদের মির্জার টাইমলাইনে পোস্টটি আর খুঁজে পাওয়া যায়নি।

কিন্তু ততক্ষণে স্ট্যাটাসটির স্ত্রিনশট নিয়ে অনেকেই নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন।

ফেসবুকে কাদের মির্জা লিখেছিলেন, ‘ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সাংসদ একরামুল করিম চৌধুরী ও সাংসদ নিজাম হাজারীর নির্দেশে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, ফখরুল ইসলাম রাহাত, আজম পাশা রুমেল, বাসস্ট্যান্ডের চাঁদাবাজ সবুজ, টেকের মাদক সম্রাট সবুজ, মাহবুবুর রশিদ মঞ্জু, কচি, খিজির হায়াত, আরিফ, আলাল, ঢাকার চাঁদাবাজ জুয়েল, ভূমি দস্যু শাহিন, টাকা চোর রিমন, সন্ত্রাসী কানা রাজ্জাক, দাগনভুঁঞার সন্ত্রাসী জহিরুল ইসলাম তানভীর, রবেন্স, রনী, লিংকন, রিয়াদ এরা আমি ও আমার সন্তানকে হত্যার জন্য সক্রিয় ভাবে মাঠে নেমেছে। আপনারা আমি ও আমার সন্তানের জন্য দোয়া করবেন। আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা।

এদিকে স্ট্যাটাসটি মুছে দিলেও এ নিয়ে তোলপাড় চলছে। স্থানীয় উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার শুরু হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের ও তার সহধর্মিনীসহ অন্যান্য নেতাদের বিরুদ্ধে এমন মিথ্যাচারের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, ওবায়দুল কাদের সন্ত্রাসী লালন করেনা। তাছাড়া কোন জনবিচ্ছিন্ন ও নৈতিকতা বিসর্জিত নেতাকে হত্যা করে আমরা পাপের ভাগী হওয়ার মতো বোকা নই।

প্রসঙ্গত, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাটের মেয়র কাদের মির্জার সাথে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। এর জের ধরে সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে কাদের মির্জার বিরুদ্ধে নালিশ করে এসেছেন।

 

0Shares

Comment here