জাতীয়বিনোদনরকমারিরাজনীতিশিক্ষাঙ্গন

আক্কেলপুর উপজেলা প্রশাসন কর্তৃক মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধি || করোনা সংক্রমণের দ্বিতীয় ডেউ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সেজন্য জয়পুরহাটের আক্কেলপুরে সাধারণ জনগণের মাঝে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৯এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার গোপীনাথপুর বাজারে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর সংক্রামণ রোধে এসব সরঞ্জাম বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম. হাবিবুল হাসান।

মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ ব্লিচিং পাউডার বিতরণ ও জনগণকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করা হয় এসময় উপস্থিত ছিলেন উপজেলার পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোঃ মিজানুর রহমান, গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ জোয়াদ্দার প্রমুখ।

ইউএনও এস.এম. হাবিবুল হাসান “দিগন্তর”কে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার এই লকডাউন ঘোষণা করেছে। করোনার বিস্তার ঠেকাতে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে আছে। আমরা চাই কোভিড-১৯ সংক্রামক ব্যাধিটা এই এলাকায় ছড়িয়ে না পড়ুক। করোনা মহামারি প্রতিরোধে লকডাউন কার্যকর করতে এবং জন সাধারণকে সচেতন করতে মাইকিংএর পাশাপাশি গোপীনাথপুর বাজারে জনগণের মাঝে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে।

……
চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here