জাতীয়শিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনাক্রান্ত

দিগন্তর ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিযেছেন চিকিৎসক মো. আল মামুন।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে এ তথ্য জানিয়েছেন তার চিকিৎসক ডা. মামুন।

তিনি বলেন, রাজধানীল গুলশানে খালেদা জিয়া যে বাড়িতে থাকছেন, সেই ‘ফিরোজায়’ তিনি সহ নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আল্লাহর রহমতে ম্যাডামের (খালেদা জিয়া) শারীরিক অবস্থা ভালো।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার করোনা টেস্ট করিয়েছি এজন্য যে, আরো ৬ দিন আগে ওনার বাসার একজন স্টাফের হালকা জ্বর ভাব ছিল। তখন তাকে আমরা করোনা টেস্ট করাই। তার রেজল্ট পজেটিভ আসে। পজিটিভ আসার পরে ওই স্টাফ যে রুমে থাকতো ওই রুমের অবস্থান করা অন্যদেরও আমরা করোনা টেস্ট করি।

তখন বাকীদেরও পজিটিভ আসে। পরে আমরা ম্যাডামের নিরাপত্তার জন্য বেগম জিয়ারও করোনা টেস্ট করাই গতকাল। আজ পজিটিভ রেজাল্ট আসে। এখন পর্যন্ত ওনার বাসায় নয়জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ম্যাডামের চিকিৎসার জন্য যে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে আমরা ওনাকে পর্যবেক্ষনে রাখছি।

এদিকে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার চিকিৎসা ইতিমধ্যে শুরু হয়েছে। আমরা দেশবাসীকে আশ্বস্ত করতে চাই, তার ব্যক্তিগত চিকিৎসক যারা আছেন তারা দেশের অত্যন্ত বরণ্যে চিকিৎসক তাদের তত্ত্বাবধায়নে আছেন এবং তিনি ভালো আছেন।

তিনি জানান, তার চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। অর্থাৎ যদি কোনো প্রয়োজন হয়, তখন সেই ভাবেই ফারদার টিট্রমেন্টের ব্যবস্থা নেয়া হবে।

0Shares

Comment here