জাতীয়রুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

মিরকাদিম মেয়র আব্দুস ছালামের বাড়িতে বিস্ফোরণ, ২ প্যানেল মেয়র সহ আহত ১০

 


গোলাম কিবরিয়া রনি বিশেষ প্রতিনিধি :  মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পৌরসভার ২ প্যানেল মেয়র, ১ কাউন্সিলর ও মেয়রের স্ত্রী সহ ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত নয়টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের বাসার তৃতীয় তলার শয়ণকক্ষে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।

এসময় তারা পৌরসভা সংক্রান্ত কাজে সেখানে মিলিত হয়েছিলেন বলে জানাগেছে।

এ ঘটনায় আহতরা হলেন, মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫), আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মেয়র আব্দুস সালামের স্ত্রী কানন (৪০), তাইজুল (২৬), মোঃ মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মোঃ সোহেল (৫২)।

এদের মধ্যে প্যানেল মেয়র রহিম বাদশা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ও বাকি নয়জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তীতে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু ইউসুফ দিগন্তরকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা আছি। কিসের বিস্ফোরণ তা জানি না।

0Shares

Comment here