জাতীয়রুপসী বাংলাশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

“আলোকিত প্লাটফর্ম”র স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ

এম.এ জাহান ।। পবিত্র শবে-বরাত উপলক্ষে দুস্থ, অসহায় এবং স্বল্প-আয়ের মানুষের মাঝে উন্নত মানের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “আলোকিত প্লাটফর্ম”

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন আলোকিত প্লাটফর্মের সম্মানীত দাতা ও উপদেষ্টা জনাব মোঃ হাসান শরীফ খান, চেয়ারম্যান, এ.কে খান ফুড এন্ড বেভারেজ।

প্রধান অতিথি তাহার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সামাজিক এবং মানবিক দায়বদ্ধতা থেকেই আলোকিত প্লাটফর্মের সাথে আমার সম্পৃক্ততা, যেহেতু আলোকিত প্লাটফর্ম একটি সামাজিক, মানবিক এবং অ-রাজনৈতিক সংগঠন, সংগঠনটি শুরু থেকেই আর্ত-মানবতার সেবায় নিয়োজিত, সেহেতু আলোকিত প্লাটফর্মের মাধ্যমে সমাজের ছিন্নমূল অসহায় মানুষদের সামান্যতম সহযোগীতার চেষ্টা করছি মাত্র।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলোকিত প্লাটফর্ম এর সভাপতি- জনাব মোঃ কামরুজ্জামান (সজীব) তিনি তাহার বক্তব্যে বলেন, আজ এই পবিত্র দিনে আলোকিত প্লাটফর্মের সম্মানীত উপদেষ্টা ও দাতা এ.কে ফুড এন্ড বেভারেজের চেয়ারম্যান জনাব মোঃ হাসান শরীফ খান সাহেব অসহায় মানুষদের জন্য একবেলা উন্নতমানের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের ব্যবস্থা করায় আলোকিত প্লাটফর্মের পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আলোকিত প্লাটফর্মের সহ-সভাপতি- মাওলানা মোঃ আইয়ুব খান, সাধারণ সম্পাদক, মোঃ তামজিদ মোস্তাইদ, দপ্তর সম্পাদক- মোঃ রাহাত হোসাইন, প্রচার সম্পাদক- মোঃ পারভেজ সহ আরো অনেকে।

0Shares

Comment here