জাতীয়ধর্মকর্মরাজনীতিলাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

বাউফলে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা মার্কার দুই প্রার্থী নির্বাচিত

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ও কালিশুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী যথাক্রমে এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা ও কালিশুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার নির্বাচিত হয়েছেন।

এনিয়ে ফয়সাল আহম্মেদ মনির মোল্লা চতুর্থবার এবং অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, কালাইয়া ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে ফয়সাল আহম্মেদ মনির মোল্লা ও হাতপাখা মার্কা নিয়ে আলতাফ হোসেন মনোনয়ন পত্র জমা দেন। অপর দিকে কালীশুরী ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল, হাতপাখা মার্কা নিয়ে মুহাম্মদ আবদুল জলিল ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে সেলিম মিয়া মনোনয়ন পত্র জমা দেন।

বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন থাকলে কালাইয়া ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী আলতাফ হোসেন এবং কালিশুরী ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী আবদুল জলিল ও স্বতন্ত্র প্রার্থী সেলিম মিয়া তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় দুই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বি অন্য কোন প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছেনা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা বলেন, তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও তাদেরকে নির্বাচনের নির্ধারিত তারিখ ১১ এপ্রিলের আগে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করা যাবে না।

মুঃ মুজিবুর রহমান
বাউফল পটুয়াখালী প্রতিনিধি

0Shares

Comment here