জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

জয়পুরহাটে বিএনপি অফিসের ভিতরে মারপিটে আহত সেচ্ছাসেবক দলের নেতাকর্মী

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটে সেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে মতবিনিময়ের সময় অভ্যন্তরীণ কন্দোলে হামলার ঘটনা ঘটেছে। এসময় জেলা সেচ্ছাসেবক দলের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার রাতে শহরের রেলগেইট এলাকায় জেলা বিএনপি’র অফিসে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় সূত্র জানায়, পূর্ব নির্ধারিত মঙ্গলবার সকালে সেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ থাকায় সোমবার রাতে কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ জয়পুরহাটে আসে এবং জেলা সেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সাথে জেলা বিএনপি অফিসে কর্মী সমাবেশ সফল করার লক্ষ্যে মতবিনিময় করছিলেন। এমন সময় অভ্যন্তরীণ কন্দোলে হামলার ঘটনা ঘটে এবং তাদের মধ্যে লাঠি এবং ছুরিকাঘাতে জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শফিকুল ইসলাম, এ্যাড. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চপল, সহ-সাংগঠনিক সম্পাদক আলিফ হোসেন সহ বেশ কয়েকজন আহত হয়। আহতরা হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহতরা জানান, পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দ্যেশে আমাদের উপর হামলা চালানো হয়। এদিকে জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম বলেন, গতকালের ঘটনা আমি শুনেছি। আজকে কর্মী সমাবেশ ছিল সেটা ভালভাবে পালন করা হলো। সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতারা বলেছেন যেহেতু অঙ্গ সংগঠনের ব্যাপার আমরা এসেছি বিষয়টি আমরাই মিমাংসার চেষ্টা করছি। আমরা সমাধান না করতে পারলে পরবর্তীতে আপনাদের নিয়েই সমাধান করা হবে। আপাতত দৃষ্টিতে সেচ্ছাসেবক দলের ব্যক্তিগত কয়েকজনের মধ্যে এ ঘটনা ঘটেছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ এ,কে,এম আলমগীর জাহান বলেন, জেলা বিএনপি’র অফিসে নিজেদের মধ্যে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় এখোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here