জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের জন্মদিন আজ

আকতার হোসেন খান : সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের জন্মদিন আজ। তার ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাপার পক্ষ থেকে নানা কর্মসূচি নেওয়া হয়েছে। ১৯৩০ সালের ২০ মার্চ ভারতের কুচবিহারের দিনহাটিতে জন্মগ্রহণ করেন এরশাদ।

এরশাদের এবারের জন্মদিনে জাপার গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে ‘পল্লীবন্ধু পদক-২০২১’ ঘোষণা, কেক কাটা এবং মিলাদ ও দোয়া মাহফিল। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সোনারগাঁও হোটেলে ‘পল্লীবন্ধু পদক-২০২১’ ঘোষণা ও প্রদানের কথা ছিল। তবে বিশেষ কারণে আজকের কর্মসূচি স্থগিত রাখা হয়েছে। পরে এই পদক দেওয়া হবে ।

এরশাদের জন্মদিনে ঢাকা মহানগর দক্ষিণ জাপার উদ্যোগে আজ কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দিনব্যাপী কোরআনখানি ও বাদ আসর দোয়া মাহফিলের আয়োজন করা হচ্ছে। এদিকে, এরশাদের জন্মদিন উপলক্ষ্যে ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’-এর পক্ষ থেকেও কর্মসূচি নেওয়া হয়েছে। ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদ জানিয়েছেন, আজ সন্ধ্যা ৭টায় বারিধারায় প্রেসিডেন্ট পার্কে কেক কেটে এরশাদের জন্মদিন উদ্যাপন করা হবে । এছাড়াও প্রেসিডেন্ট পার্কে দোয়া মাহফিলেরও আয়োজন করা হচ্ছে।

0Shares

Comment here