জাতীয়রুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গন

গণমাধ্যম কর্মীদের অধিকার আদায়ের দাবীতে “সাংবাদিক ঐক্যজোট”এর সাধারণ সভা অনুষ্ঠিত

দিগন্তর প্রতিবেদক : আজ সোমবার (৮ মার্চ) বেলা ৩ টায় সাংবাদিক ঐক্যজোটের অস্থায়ী কার্যালয়ে (মতিঝিলস্থ) গণমাধ্যম কর্মীদের অধিকার আদায়ের দাবীতে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সাধারণ সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক ঐক্যজোট সভাপতি “দৈনিক দিগন্তর” পত্রিকার সম্পাদক জনাব শাহবাজ জামান, এবং সাধারণ সম্পাদক দৈনিক অপরাধ সময় পত্রিকার সম্পাদক  এস,এম শাহাবুল ইসলাম সুমন।

এ সময় শাহবাজ জামান তার বক্তব্যে উপস্থিত সকল সদস্যদের উদ্দেশ্য বলেন, আমরা যারা গণমাধ্যম কর্মী পরিচয় দেই তারা যেনো একে অপরের বিরুদ্ধে কাদাছোড়া ছুড়ি না করি। আমরা কে বড় আর কে ছোট তার কোন ভেদাভেদ না করে আসুন আমরা সবাই মিলে দেশের উন্নয়নে কাজ করি। দেশের ইতিবাচক ভাবমূর্তিকে তুলে ধরে  দেশকে বহির্বিশ্বের কাছে তুলে ধরতে হবে, তবেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে বলে মনে করেন সাংবাদিক এ নেতা।

গণমাধ্যম কর্মীদের ট্রেনিংয়ের মাধ্যমে দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম শাহাবুল ইসলাম সুমন। তিনি বলেন দক্ষ জনশক্তি যেমন দেশের ভাবমূর্তিকে উন্নতি ঘটায়, তেমনি দক্ষ সাংবাদিকও সমাজকে আলোকিত করতে ব্যাপক ভূমিকা রাখে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ফাতেমা বেগম, সহ-সভাপতি মোঃ সারোয়ার হোসেন খান, যুগ্ম সম্পাদক লায়ন মোঃ আব্দুল মোতালেব খোকন, সাংগঠনিক সম্পাদক আফজাল আহমেদ, কোষাধক্ষ্য সোহানা খান, দপ্তর সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আশরাফুল আলম শরীফ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এ জাহান, কার্যনির্বাহী সদস্য মোঃ আবুল বাশার, মুকুল হাসান,মাহমুদুল হাসান মামুন, তৌহিদুর রহমান মিঠু, আকতার হোসেন খান, সৈয়দ তরিকুল ইসলাম, মো: ফয়সাল হোসেন, মো: ইফতেখার হুসাইন ভূইয়া, মারিয়া সুলতানা প্রমুখ।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিনিয়র সাংবাদিক, বিশিষ্ট সংগঠক আফজাল আহমেদ।

0Shares

Comment here