জাতীয়ধর্মকর্মপ্রযুক্তিলাইফস্টাইলসীমানা পেরিয়ে

বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে নানা আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। আজ রবিবার সকাল সাতটায় আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।পতাকা উত্তোলন শেষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুস্পস্তবক অর্পন করা হয়।এরপর সকাল ১০ঘটিকার সময় উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। দলীয় কার্যালয় জনতা ভবনে উপজেলা আ’মীলীগের সহ:সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে দিবসটির উপরে আলোচনা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পৌর আ’মীলীগের সাধারন সম্পাদক এনায়েত খান সানা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারন অর রশিদ খান, পৌর যুবলীগের সভাপতি মামুন খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা মাহামুদ হাসান রুবেল,রিয়াজ সিকদার প্রমুখ।

অপরদিকে বাউফল উপজেলা প্রশাসনের উদ্যোগে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নিবার্হী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে দিবসটি উপলক্ষে শিশুদের মধ্যে চিত্র অংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আবদুল মেতালেব হাওলাদার,মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

মুঃ মুজিবুর রহমান
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

0Shares

Comment here