জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে চার্জশিট

আফজাল আহমেদ || শুল্ক ও কর ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে স্বর্ণালঙ্কার মজুদের অভিযোগে দায়ের হওয়া মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার হোসেন সেলিমকে একমাত্র আসামি করে চার্জশিট দাখিল করা হয়েছে।

মামলার তদন্তে দায়িত্বপ্রাপ্ত শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন গত ২৮ ফেব্রুয়ারি মানিলন্ডারিং আইনের এই মামলার অভিযোগপত্র দাখিল করেন।

মঙ্গলবার (২ মার্চ) আদালতে রমনা থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে। সোমবার (১ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিক অভিযোগপত্রে স্বাক্ষর করেন।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন (জিআর) শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন।

বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের বাবা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ‘অবৈধ সম্পদ’ খুঁজতে তার প্রতিষ্ঠানের পাঁচটি বিক্রয়কেন্দ্রে ২০১৭ সালের ১৪ ও ১৫ মে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা অধিদপ্তর।

প্রতিষ্ঠানটির গুলশান ডিসিসি মার্কেট, গুলশান এভিনিউ, উত্তরা, সীমান্ত স্কয়ার ও মৌচাকের পাঁচটি শোরুমে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ১৫ মণ সোনা ও ৪২৭ গ্রাম হীরা সাময়িকভাবে জব্দ করা হয়।

0Shares

Comment here