জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

মাহফিল থেকে ফেরার পথে গাড়ীবহরে হামলা ও লুটপাট

মৌলভীবাজার জেলা ভ্রাম্যমাণ প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও’র বিজলি এলাকা থেকে মাহফিল শেষ করে নিজ গন্তব্যে ফেরার পথে গাড়ীবহরে দূর্বৃত্তদের হামলা ও লুটপাটের খবর পাওয়া গেছে।

কমলগঞ্জ উপজেলার মাধবপুর নোওয়াগাঁও মাদ্রাসার মুহতামিম, বিশিষ্ট আলেমেদ্বীন, খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সহ সভাপতি, শায়াখ মাওলানা নুরুল মুত্তাক্বীন জুনাইদ মাধবপুরী মাহফিল শেষ করে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তদের দ্বাার এ হামলা ও লুটপাটের শিকার হন।

জানাযায়, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বিজলি এলাকায় মাহফিল শেষ করে কমলগঞ্জ উপজেলার মাধবপুর নোওয়াগাঁও গ্রামের উদ্দেশ্যে তার দুই সফর সঙ্গী হাফেজ মাওলানা জুনায়েদ আহমেদ ও রাজা মিয়াকে নিয়ে রওনা দেন।

মাওলানা নুরুল মুত্তাক্বীন জুনাইদ সাহেবের ছোট ভাই হুসাইন আহমেদ খালেদ জানান, তার বড় ভাই মাহফিল শেষে বাড়ি ফেরার পথে ঠিলাগাঁও ও কটারকোনার মধ্যবর্তী নির্জন সড়কে আকস্মিক ভাবে গাছ ফেলে তার বহণকারী গাড়ির গতিরোধ করে মুখোশ পড়া ১০-১২ জনের একদল দূর্বৃত্ত। এক পর্যায় কোন কিছু না বলেই তাদের গাড়ীর উপর হামলা চালায়। এতে তাদের বহন করা প্রাইভেট কারের সামনের গ্লাস ও ডানপাশের দরজার গ্লাস সম্পুর্ন ক্ষতিগ্রস্হ হয়। পরে দূর্বৃত্তের দল তাদের কাছ থেকে নগদ বিশ হাজার টাকা ও ৩টি মুঠোফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এব্যপারে কুলাউড়া থানার ওসি বিনয় কুমার বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনও কেউ এ বিষয়ে কোন অভিযোগ করেননি।

0Shares

Comment here