জাতীয়ধর্মকর্মশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

কুউপ এর উদ্যোগে ৩দিন ব্যাপী উদ্যোক্তা মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

মোঃমেহেদী হাসান জ্যাকি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা চত্বরে অনলাইন উদ্যোক্তা পরিবার আয়োজিত সৃজনশীল উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে শনিবার তিনব্যাপী উদ্যোক্তা মেলার সমাপনী ও সেরা স্টলদের মধ্যে পুরস্কার বিতরণের আয়োজন করেন।

মালদ্বীপ প্রবাসী উদ্যোক্তাদের সারথি জীবন রহমান মহন এর সৃষ্টি কুষ্টিয়া উদ্যোক্তা পরিবার (কুউপ) গ্রুপের এই মেলায় ৪০ টি স্টল স্থান পেয়েছিল।

সেরা স্টল হিসাবে প্রথম স্থান অধিকার করে ঐতিহ্যর সমাহার, ২য় স্থান অধিকার করে অঙ্গন বুটিকস এন্ড ব্যাগ হাউজ, আর ৩য় স্থান অধিকার করে চিকেন হোম ডেলিভারী।

মেলায় ৪০টি স্টলের প্রতিষ্ঠান সবাই ছিলো সেরা এই সেরাদের সেরা যারা নির্বাচিত হয়েছে তারা সকলের কাছে শিক্ষনীয় সাফল্যের পথ দেখাবে।
তিন দিনের এই মেলায় স্বপরিবারে সকলের পদচারণা যেমন ছিলো, তেমনি তিন দিনই মেলায় বিভিন্ন শ্রেনীপেশার মানুষের উপচে পড়া ভীড় ছিলো লক্ষনীয়। তবে মেলায় সুশৃঙ্খল পরিবেশের কারনে সবার প্রশংসা পেয়েছেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান শামীম, প্রবীণ শিক্ষক বিনোদ কুমার বিশ্বাস, ইঞ্জিনিয়ার রতন, সুলতান, রানা মন্ডল ও শরিফুল ইসলাম প্রমুখ।

0Shares

Comment here