জাতীয়রুপসী বাংলাশিক্ষাঙ্গন

ইসলামপুরে ৪৬ বোতল ফেন্সিডিলসহ এক মহিলা আটক

এস এম হোসেন রানা, ইসলামপুর প্রতিনিধি || জামালপুরে ইসলামপুরে ৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ সাজেদা নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ। যার আনুমানিক মূল্যে ৬১ হাজার ৫০০ টাকা।

জানা যায়, ইসলামপুর থানা এস.আই মাহমুদুল হাসান মোড়ল এর নেতৃত্বে এস.আই আব্দুল হান্নান, এ.এস.আই এনামুল হক ও নারী পুলিশ সদস্য মৌসুমী ও ফাতেমাসহ একদল পুলিশ বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইসলামপুর শহরের রেলক্রসিং এর পাশে ঋষিপাড়া পরিতোষের বাসার সামনে মহাসড়কে অটো থামিয়ে মহিলা পুলিশ দিয়ে সাজেদা (৩০)এর দেহ তল্লাশী করে ভারতীয় ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

এসময় অটোযাত্রী সাজেদা দেহের ভিতর বিশেষ কায়দায় লুকায়িত জ্যাকেট ভর্তি ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। আটককৃত সাজেদার বাড়ী জামালপুর শহরের মুসলিমাবাদ গ্রামের শহিদুল্লাহর স্ত্রী। আটকৃত সাজেদা জানায়, সে বুধবার ভোরে ইসলামপুরে গুঠাইল থেকে ফেন্সিডিলি নিয়ে অটোরিক্সযোগে মোশারফগঞ্জ বাজার  হয়ে অটোরিক্সা নিয়ে জামালপুর যাচ্ছিল।

এব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃত মহিলা ফেন্সিডিল ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদ চলছে এবং ২৫-বি-২৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল নিজ হেফাজতে রাখার অপরাধে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

0Shares

Comment here