জাতীয়লাইফস্টাইলশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

বরগুনা পাথরঘাটায় বসন্ত উৎসব ও পিঠা মেলা অনুষ্ঠিত

নুরুল আমিন মল্লিক বরগুনা জেলা প্রতিনিধি ||
বরগুনার পাথরঘাটা উপজেলার লেমুয়া “সৈয়দ ফজলুল হক কলেজে’র সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন “উজান ভাটির” আয়োজনে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০ টায় কলেজ প্রাঙ্গনে মুজিব বর্ষে বসন্তের আগমনকে স্বাগত জানিয়ে বসন্ত উৎসব ও পিঠা মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজের অধ্যাক্ষ জিয়াউল করিম, পাথরঘাটা উপজেলার সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন মোল্লা, জেলা পরিষদের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর হোসেন জোমাদ্দার, রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান মিজানুর রহমান রূপক,পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাফর ইকবাল।

অনুষ্ঠানের আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেকটি জায়গায় আমাদের ভালো কিছু করতে হবে। আমাদের সৃজনশীলতা, আমাদের সৃষ্টিশীলতা দিয়ে আমরা আমাদের এই দেশের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখবো এবং সবার প্রতি কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের আহবান জানান।

এ প্রসঙ্গে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু এতবড় একটা উদ্যোগ নিয়েছেন সেই উদ্যেগের সফল বাস্তবায়ন করা আমাদের কর্তব্য।

আলোচনা শেষে উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা কলেজ মাঠে বিভিন্ন পিঠা প্রদর্শনী ও বীরমুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম তালুকদার এর নির্দেশনায় মুক্তিযোদ্ধা স্মৃতি পয়েন্ট ঘুরে দেখেন।

0Shares

Comment here