অর্থনীতিরুপসী বাংলালাইফস্টাইলশিক্ষাঙ্গন

যারা দেশের উন্নয়ন চায় না তারাই প্রধানমন্ত্রীকে জড়িয়েছে : অসিম কুমার উকিল

এম.এ.সেলিম বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশের জন স্বাধীনতা পেয়েছে।তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারী করোনাকালীন সময়েও দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াতসহ দেশী বিদেশী ষড়যন্ত্রকারী যারা এদেশের উন্নয়ন চায় না তারাই লবিষ্ট নিয়োগ করে প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানকে জড়িয়ে আল জাজিরার মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

তিনি হুসিয়ারী উচ্চারণ করে বলেন, যতই ষড়যন্ত্র করা হোক দেশের উন্নয়নকে কেউ বাঁধাগ্রস্থ করতে পারবে না। তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সর্তক থাকার অনুরোধ জানান। তিনি শনিবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকর সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা-২ (সদর-বারহাট্ট) আসনের সংসদ সদস্য সমাজকল্যান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হায়দার জাহান চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া, আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আঞ্জুসহ অন্যান্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এম.এ.সেলিম
বিশেষ প্রতিনিধি

0Shares

Comment here