অর্থনীতিজাতীয়শিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন উপলক্ষ্যে নেত্রকোণায় গুণীজন সম্মাননা প্রদান

এম.এ.সেলিম,বিশেষ প্রতিনিধি : নেত্রকোণা জেলা প্রশাসন, জেলা গণগ্রন্থাগার ও এআরএফবি গ্রন্থাগার এর যৌথ উদ্যোগে শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নেত্রকোণায় ৪র্থ জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন ও এআরএফবি গ্রন্থাগার সম্মাননা ২০২১ প্রদান করা হয়েছে।

নেত্রকোণা জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান মোঃ দেলুয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আল আমিন হোসাইন।

অনুষ্ঠানে ।ন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি)-এর চেয়ারম্যান সাংবাদিক দিলওয়ার খান, জেলা গ্রন্থাগার সমিতির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমানসহ নেত্রকোণা জেলার নিবন্ধিত গ্রন্থাগারের পরিচালক বৃন্দ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে এআরএফবি গ্রন্থাগারের উদ্যোগে তিনটি ক্যাটাগরিতে জেলার তিন গুনীজনকে এআরএফবি গ্রন্থাগার সম্মাননা ২০২১-এর স্মারক সম্মাননা ও সনদপত্র তুলে দেওয়া হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন, সাংবাদিকতায় দৈনিক সমকালের সাংবাদিক ও দৈনিক বাংলার দর্পণ এর নির্বাহী সম্পাদক মোঃ খলিলুর রহমান শেখ ইকবাল, লোকসাহিত্য কবি এমদাদ খান ও কবিতা এবং ছড়ায় খোরশেদ আলী তালুকদার।

এম.এ.সেলিম বিশেষ প্রতিনিধি

 

0Shares

Comment here