অর্থনীতিজাতীয়ধর্মকর্মপ্রযুক্তি

মিরকাদিমে গণসংযোগে ব্যস্তসময় পার করছেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী রনি

নিজস্ব সংবাদদাতা : আসন্ন মিরকাদিম পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো মুন্সীগঞ্জ জেলার মিরকাদীম পৌরসভাতেও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা।

চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ বিরাজ করছে।  কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? কে হবেন পৌরপিতা কে কাউন্সিলর। এরই মধ্যে অনেক প্রার্থীর নামও শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে মিরকাদিম পৌরসভার ৯নং ওয়ার্ড নগর কসবা মহল্লার বাসিন্দা, ক্রীড়া ও সাংস্কৃতিক বাক্তিত্ব গোলাম কিবরিয়া রনির নাম।

প্রতিবেদকের সাথে আলাপকালে গোলাম কিবরিয়া রনি জানান, মিরকাদীম পৌরসভা ৯নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন ভাবে এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে। সেই ইচ্ছা থেকেই প্রার্থী হয়েছি। জনগনের সপ্ন পূরনের লক্ষ্যে,সুখে দুখে তাদের পাশে দাড়াতে মিরকাদীম পৌরসভা ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করছি।

 

এ বিষয়ে এলাকায় সাধারণ মানুষের সাথে কথা হলে তারা আবলিলায় রনির কাউন্সিলর হবার যোগ্যতা আছে  বলে জানিয়েছেন।

তারা জানান এ নির্বাচনে প্রার্থী গোলাম কিবরিয়া রনি ৯নং ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম।

তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাধ্যমতো সাহায্য দিয়ে বিপদে আপদে তাদের পাশে দাড়ান।

এ প্রসঙ্গে গোলাম কিবরিয়া রনি জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন মিরকাদীম পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

তিনি বলেন আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস,ভূমি দস্যুতা, নির্মূলে সচেষ্ট হবো। তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং ৯নং ওয়ার্ডে উট পাখি মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন।

0Shares

Comment here