অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

পাথরঘাটা পৌরসভা নির্বাচনে কোন প্রকার সহিংসতা ছাড়াই শেষ হয়েছে

জয়নুল আবেদিন টুকু পাথরঘাটা প্রতিনিধি:
বরগুনা পাথরঘাটা পৌরসভার নির্বাচনে কোন প্রকার সহিংসতা ছাড়াই শেষ হয়েছে আজ।

পৌরসভার প্রতিটি কেন্দ্র এবং ওয়ার্ড ছিল নিরাপত্তার চাদরে বেষ্টিত। প্রতিটি ভোটকেন্দ্রে একজন করে নির্বাহি ম্যাজিস্ট্রেটের পাশাপাশি তিনজন ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট সংযুক্ত ছিল।

পাথরঘাটা উপজেলার নিবার্হী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাবরিনা সুলতানা দৈনিক দিগন্তরকে জানান পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে ঘিরে ২/৩ দিন যাবত যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল তাহার জবাব স্বরূপ ৩০ তারিখের নির্বাচন সুষ্ঠু করে দেখিয়েছে উপজেলা প্রশাসন।

এদিকে সুষ্ঠুভাবে ভোট প্রদান করতে পেরে আনন্দিত ভোটাররা। তারা জানান, পৌর নির্বাচনকে ঘিরে ভোটের পূর্বে যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল তাতে আমরা সকলেই ভয়ের ভিতরে কাটিয়ে এসেছিলাম না জানি ভোটকেন্দ্রে কিরকম রণক্ষেত্র ঘটে।
তবে উপজেলা প্রশাসনকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ভোটাররা।

নির্বাচিত আওয়ামী লীগ প্রার্থী জনাব, আনোয়ার হোসেন আকোন জানান, আমি যে পাথরঘাটা পৌরবাসীর জন্য কাজ করেছি এবং তাদেরকে ভালোবেসেছি তাহার জবাব ব্যালটের মাধ্যমে আমাকে উপহার দিয়েছেন।
শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাথরঘাটা পৌরসভাকে একটি মডেল হিসেবে ঢেলে সাজাবেন।

পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আইয়ুব আলী হাওলাদার দৈনিক দিগন্তরকে জানান, পাথরঘাটা পৌরসভায় বেসরকারি ভাবে নৌকা প্রতীকে আনোয়ার হোসেন আকোন নির্বাচিত হয়েছে এবং তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান খান।

প্রাপ্ত ফলাফল:

(১) আনোয়ার হোসেন আকোন(নৌকা)# ৬০৬৭,
(২) মাহবুবুর রহমান খান (মোবাইল ফোন) #২২৩২,
(৩) মোস্তাফিজুর রহমান সোহেল (নারিকেল গাছ)#১৭২৩,
(৪) শাহ আলম মল্লিক (জগ)#৪২৫ ও
(৫) শাহাব উদ্দিন সাকু(ধানের শীষ)# ১৯৮।

0Shares

Comment here