অর্থনীতিখেলার মাঠেজাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর হত্যা: আরও ৪ আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার আরও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে ৩ জন এজাহারভুক্ত ও ১ জন সন্দেহভাজন আসামি রয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৬ আসামিকে গ্রেপ্তার করা হলো।

এর আগে শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে আসামিদের সিরাজগঞ্জ সদর থানায় নিয়ে আসা হয়।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, শুক্রবার (২২ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে, উল্লাপাড়া উপজেলা থেকে গ্রেপ্তার করা হয় সন্দেহভাজন আরেক আসামিকে।

আসামিরা হলেন, মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি পরাজিত প্রার্থী শাহদৎ হোসেন বুদ্দিনের ছোট ভাই এনামুল হাসান লিখন, বড়ভাই ৪ নম্বর আসামি ছানোয়ার হোসেন রতন, ১৫ নম্বর আসামি মোস্তফা কামাল ও সাইফুল ইসলাম।

এদিকে আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। এর পরের দিন রাতে নিহতের ছেলে হৃদয় বাদী হয়ে সদর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে ৪০/৪৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

0Shares

Comment here