অর্থনীতিখেলার মাঠেজাতীয়

ইসলামপুরে ভূমিহীন ও গৃহহীন ৮৮টি পরিবার পেল নতুন ঘর

এস.এম হোসেন রানা ইসলামপুর প্রতিনিধি : মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ইসলামপুর উপজেলার ১০টি ইউনিয়নে ৮৮টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

শনিবার সকালে সারা দেশের ন্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানাগেছে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়  দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন মুজিব শতবর্ষে ভূমিহীন ‘ক’ শ্রেণির দূর্যোগ সহনীয় গৃহ নির্মাণ ২০২০-২১ অর্থ বছরে ৬৮টি এবং ভূমি মন্ত্রনালয়ের অধীন ২০টি গৃহ তৈরি করে হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামান আব্দুন নাসের বাবুল, নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, সহ সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এ এ এম আবু তাহের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা প্রকৌশলী আমিনুল হক, জনস্বাস্থ্য প্রকৌশলী রাকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, বেলাগাছ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিএসসি, গোয়ালের চর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, কুলকান্দি ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওবায়দুল হক বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় কুলকান্দি ইউনিয়নের সুবিধাভোগী আমেনা, জাফর আলী ও বাবুল মিয়া জানান- প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেয়ে আমরা খুব খুশি হয়ছি। তারা ঘর পেয়ে আনন্দে আপ্লুত হয়ে হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

0Shares

Comment here