অর্থনীতিজাতীয়প্রযুক্তিসীমানা পেরিয়ে

লক্ষ্মীছড়িতে ১৭০০ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার গহীণ অরণ্যে যৌথ বাহিনীর অভিযানে এক হাজার ৭০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সেনাবাহিনী ও র‌্যাবের একটি বিশেষ টীম দিনব্যাপী অভিযান পরিচালনা করে। এসময় শান্তু চাকমা (৪৫) নামে একজন গাঁজা ব্যবসায়ীকে আটক করে যৌথবাহিনী।

পুলিশ সূত্রে জানা যায়, লক্ষ্মীছড়ি সেনা জোনের আওতাধীন ইন্দ্রসিংপাড়া সেনা ক্যাম্পের নিকটবর্তী ডানের বানরকাটা এলাকায় র‌্যাব এবং সেনাবাহিনীর যৌথ অভিযানে প্রক্রিয়াজাতকৃত ৮০ বস্তা এবং আনুমানিক ৫০০ কেজি ছড়িয়ে ছিটিয়ে থাকা গাঁজাসহ প্রায় ১৭০০ কেজি গাঁজা পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

এদিকে অভিযান শেষে ফেরার পথে আরো প্রায় ৩০ শতক জমির চাষকৃত গাঁজার ক্ষেত ধ্বংস করে যৌথবাহিনীর সদস্যারা। আটক আসামিকে বিকেলে থানায় হস্তান্তর করলে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় (মামলা নং ০১, তাং ১৯.০১.২০২১খ্রি)।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিকে আগামীকাল (২০ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হবে। এই মামলায় আরো দুই জনকে আসামি করা হয়েছে, যারা পলাতক রয়েছে বলে জানায় তিনি।

0Shares

Comment here