অর্থনীতিজাতীয়ধর্মকর্মপ্রযুক্তি

আক্কেলপুরে মেয়র ও কাউন্সিলর পদে ৪৯ জনের মনোনয়নপত্র জমা

আক্কেলপুর প্রতিনিধি : আগামী ১৪ ই ফেব্রযারি জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ-বিএনপিসহ ৫ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রবিবার বিকেল পাঁচটা পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে শেষ দিনে তারা মনোনয়ন পত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ-বিএনপিসহ পাঁচজন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল আলম চৌধুরী, বিএনপি মনোনিত প্রার্থী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলমগীর চৌধুরী বাদশা, সতন্ত্র (বিএনপির বিদ্রোহী) প্রার্থী বিএনপি নেতা রেজাউল করিম সরদার, সতন্ত্র প্রার্থী আক্কেলপুর উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মো. মিজানুর রহমান লেটার এবং ইসলামিক আন্দোলন বাংলাদেশের আক্কেলপুর উপজেলা শাখার সভাপতি আবু ইউসুফ।

জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, নির্বাচনী আচরণবিধি মেনে আক্কেলপুর পৌরসভায় মেয়র এবং কাউন্সিলর প্রার্থীগণ অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি আক্কেলপুর পৌরসভার নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

0Shares

Comment here