জাতীয়প্রযুক্তিরাজনীতিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

যশোর হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সকলের প্রিয় মিন্টু

যশোর থেকে সাদ্দাম মির্জা : যশোর সদর উপজেলা ১ নং হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান ১ নং হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ সাজেদুল হাসান মিন্টু।

তিনি জানান  দলীয় মনোনয়ন পেলে তার ১ নং হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করার পাশাপাশি উক্ত ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে জনগনকে উপহার দিবেন বলে জানান। বর্তমানে তিনি এলাকার সামাজিক, নানান উন্নয়ন কাজের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

ইউনিয়নের দুঃস্থ অসহায় মানুষের পাশে একজন দুখ্য সূখের সাথী হয়ে আজীবন থাকতে চান হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের এ যুগ্মসাধারণ সম্পাদক মোঃ সাজেদুল হাসান মিন্টু।

এলাকার প্রতি তার ভালবাসা আর দায়িত্ববোধ থেকেই তাঁর নির্বাচনে অংশগ্রহণের উদ্যোগ বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন। এছাড়াও করোনা কালীন সময়ে দলের পাশাপাশী নিজ উদ্যোগে তিনি ইউনিয়নের মানুষের জন্য নানাবিধ সাহায্য সহযোগীতা করে গেছেন।

ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থীতা ও  নির্বাচন নিয়ে আলাপকালে সরেজমিনে গেলে এলাকাবাসী জানান, মোঃ সাজেদুল হাসান মিন্টু দীর্ঘদিন ধরে ইউনিয়ন বাসীর বিপদে আপদে পাশে থেকেছেন, সুখে দুখে যখনই ডেকেছি তাকে পেয়েছি। মহামারী করেনা কালীন সময়ে তার সহযোগিতা সত্যি প্রশংসার দাবিরাখে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটাই দাবি তিনি যেন দলীয় প্রতীক নৌকা পান, তাহলে চেয়ারম্যান হিসাবে এলাকাবাসী তাকে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী করবে ইনশাল্লাহ।

এ বিষয়ে হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ সাজেদুল হাসান মিন্টু বলেন, এই ইউনিয়নকে ঘিরে আমার একটি স্বপ্ন আছে। আসন্ন ইউপি নির্বাচনে দল যদি আমাকে দলীয় (নৌকা) প্রতীক বরাদ্দ দেয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করে বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাল্লাহ।

0Shares

Comment here