জাতীয়প্রযুক্তিরাজনীতিরুপসী বাংলাস্বাস্থ্যপাতা

বগুড়ায় যাত্রীবাহী চলন্ত বাসে আগুন, আহত ১৫

বগুড়া প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়ায় যাত্রীবাহী চলন্ত বাসে আকস্মিকভাবে আগুন ধরে যায়। অল্পের জন্য অনেকে প্রাণে বেঁচে গেলেও নামতে গিয়ে ঠেলাঠেলিতে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

বুধবার বিকালে বগুড়া-আক্কেলপুর সড়কে উপজেলার মাঠেরপুকুর এলাকায় বগুড়া ছেড়ে আসা জয়পুরহাটের আক্কেলপুরগামী প্রিন্স পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বিকট শব্দে বাসের পেছনের একটি টায়ার ফেটে যায়। এর পরপরই বাসে আগুন ধরে যায়। আতঙ্কিত যাত্রীরা দ্রুত বাস থেকে নামতে শুরু করেন। জানালা ও দরজা দিয়ে নামতে গিয়ে ঠেলাঠেলিতে অন্তত ১৫ যাত্রী আহত হন।

এদের মধ্যে গুরুতর আহত বগুড়ার এনামুল হক (৫০) ও তার স্ত্রী হাসনা বানুকে (৪৫) বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দুপচাঁচিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন। ততক্ষণে বাসের অধিকাংশ পুড়ে যায়।

দুপচাঁচিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার আবু মোত্তালিব জানান, টায়ার ফেটে যাওয়ার পর গ্যাস সিলিন্ডারে আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গ্যাস সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত।

0Shares

Comment here