জাতীয়প্রযুক্তিরাজনীতিস্বাস্থ্যপাতা

স্ত্রীর করা মামলায় ইমনকে অভিযুক্ত করে চার্জশিট


বিনোদন ডেস্ক : সম্প্রতি স্ত্রীর করা মামলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমনকে অভিযুক্ত করে ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ। স্ত্রী রিদিতা রেজার কাছে যৌতুক হিসেবে দশ লাখ টাকা দাবি করেছিলেন ইমন। আর রিদিতা যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে ইমন তাকে মারপিট করে বাসা থেকে বের করে দেন। মামলার চার্জশিটে এসব কথা উল্লেখ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পুলিশের পরিদর্শক তাহমিনা রহমান।

আগামী রবিবার এ মামলার দিন ধার্য রয়েছে। মামলাটি প্রমাণের জন্য চার্জশিটে ৯ জনকে সাক্ষী করা হয়েছে। চার্জশিটে উল্লেখ করা হয়েছে, ইমন স্ত্রী রিদিতা রেজার কাছে যৌতুক হিসেবে দশ লাখ টাকা দাবি করেন এবং তা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করে বাসা থেকে বের করে দেন তিনি।

চার্জশিটে মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন, ‘আসামি শওকত আলী ইমন একজন যৌতুক লোভী ও মারমুখী লোক। গত ২৭ ফেব্রুয়ারি ইসলামি শরিয়াহ মোতাবেক রিদিতা রেজাকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে আসামি ইমন তার স্ত্রী রিদিতা রেজার নিকট যৌতুক দাবি করে তাকে মারপিট ও মানসিক নির্যাতন করে আসছে বলে প্রাথমিক তদন্তে প্রকাশ পায়।’

তিনি আরও বলেন, ‘তার ধারাবাহিকতায় গত ৩ জুলাই রাত সাড়ে ১১টার দিকে আসামি ইমন তার বাসা রমনা থানাধীন ইস্কাটন গার্ডেনের বাসায় পুনরায় বাদিনীর নিকট যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবি করেন। রিদিতা রেজা যৌতুক দিতে অস্বীকার করলে আসামি ইমন তার স্ত্রীকে মারপিট করে বাসা থেকে বের করে দেন।


উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর শওকত আলী ইমনকে স্ত্রী রিদিতা রেজার করা নারী নির্যাতন মামলায় ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে রাজধানীর রমনা থানা পুলিশ। পরের দিন (২৫ সেপ্টেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৯ সেপ্টেম্বর ফের জামিনের আবেদন করেন। ফের আদালত জামিন আবেদন খারিজ করে দেন। সর্বশেষ গত ১ অক্টোবর আসামি ইমনের জামিনের জন্য তার আইনজীবী মো. সেলিম একে মুজাহেদী আদালতে আবেদন করেন। বাদীপক্ষের আইনজীবী এনায়েতু বাতেন জামিনের বিরোধীতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. কায়সারুল ইসলামের আদালত দুই হাজার টাকা মুচলেকায় ইমনকে জামিন দেন।

গত ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি ইমনের তৃতীয় বিয়ে ছিল।

0Shares

Comment here