জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

জাতীয় পার্টির অস্তিত্ব এখন হুমকির মুখে : বিদিশা

নিজস্ব সংবাদদাতা :জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, বর্তমান জাতীয় পার্টি লাইফ সাপোর্টে রয়েছে। এই দলের অস্তিত্ব এখন হুমকির মুখে। আপনারা এখন যে জাতীয় পার্টি দেখছেন সেটি এরশাদের জাতীয় পার্টি না।

শুক্রবার (১ জানুয়ারি) জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুরে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ, কবর জিয়ারত ও ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিদিশা এরশাদ বলেন, জাতীয় পার্টিকে পুরনো রুপে ফিরিয়ে আনতে আমি এরিক এরশাদকে নিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রুপসা থেকে পাটুরিয়া যাবো। দলকে সুসংগঠিত করতে সারাদেশে জাতীয় পার্টির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের সাথে যোগাযোগসহ তাদের ডোর টু ডোর যাবো। দলকে আরো শক্তিশালী করবো।

তিনি জিএম কাদেরকে দলের স্বঘোষিত চেয়ারম্যান আখ্যায়িত করে বলেন, আমি যুব ও তৃণমূলের মানুষদের দলে আনতে কাজ করবো। এতে করে জাতীয় পার্টিতে স্বঘোষিত চেয়ারম্যান ঘোষণা দেয়ার আর জায়গা থাকবে না। আমরা ভবিষ্যতে পার্টিতে আর যেন স্বঘোষিত চেয়ারম্যান হতে না পারে সেদিকে খেয়াল রাখবো।

এরশাদ পুত্র এরিক এরশাদ কেঁদে কেঁদে বলেন, আজ জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা রংপুরে এসেছি, বাবার আব্বার জিয়ারত করেছি। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমার বাবাকে বেহেস্ত নসিব করেন।

এ সময় উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর আহমেদ সিদ্দিকী, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক অ্যাডভোকেট রুবায়েত হাসান, প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েমসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

0Shares

Comment here