খেলার মাঠেজাতীয়রকমারিলাইফস্টাইল

আক্কেলপুরে উপজেলা টাস্কফোর্স কমিটি সভা অনুষ্ঠিত

আক্কেলপুর প্রতিনিধিঃ “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার”এই প্রতিবাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষে ৩১ শে ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা সভাকক্ষে ‘ক’শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুণর্বাসনের লক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয় আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় প্রথম পর্যায়ে দুই কক্ষ বিশিষ্ট আধাপাকা ঘর দিয়ে উপজেলায় ২১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুণর্বাসনের বরাদ্দ প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা এস এম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ।

আলোচনা কালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা রানী পাল সহ সকল ইউপি চেয়ারম্যান ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।
আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান “দৈনিক দিগন্তরকে” বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এ অঞ্চলে ভূমিহীন ও গৃহহীন পরিবার গুলোর মাঝে প্রথম পর্যায়ে ২১টি পরিবারকে পুণর্বাসিত করা হবে। পরবর্তীতে বরাদ্দ পর্যাপ্ত সাপেক্ষে অন্য পরিবার গুলোকেও পুণর্বাসনের ব্যবস্থা করা হবে। ইতিমধ্যে উপকার ভোগীগণকে নির্বাচিত করা হয়েছে এবং তাদের পুণর্বাসনের লক্ষ্যে রায়কালী ইউনিয়নের দেওড়া মৌজায় এবং সোনামুখী ইউনিয়নের চুকাইবাড়ী মৌজায় গৃহ নির্মাণের কার্যক্রম শুরু করা হয়েছে। এ প্রকল্পে সর্বোচ্চ অগ্রাধিকার এবং গুরুত্ব প্রদান করে উক্ত গৃহ নির্মাণ নির্ধারিত সময়ের মধ্যেই সমাপ্ত করা হবে।

…………………
প্রতিনিধিঃ
চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর,জয়পুরহাট

0Shares

Comment here