জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

আক্কেলপুরে “গণতন্ত্রের বিজয় দিবস” উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ

আক্কেলপুর প্রতিনিধিঃ গণতন্ত্রের বিজয় দিবস পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা আওয়ামীলীগের র‌্যালি জনস্রোতে পরিণত হয়েছে। এসময় ‘জয় বাংলা আর নৌকা’ শ্লোগানে প্রকম্পিত হয়ে উঠে আক্কেলপুর পৌর শহর।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বুধবার(৩০ ডিসেম্বর) সকাল ১১টায় বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর নেতৃত্বে আক্কেলপুর পৌরসভা চত্ত্বর থেকে গণতন্ত্রের বিজয় দিবসের বর্ণাঢ্য র‌্যালি টি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।

সেখানেই উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী মাস্টারের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান, পৌর আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল আলম চৌধুরী , আক্কেলপুর পৌর আওমীলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম স্বাধীন মাষ্ঠার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামছুল আলম চাঁদ মাষ্টার, কৃষক শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সাঃসম্পাদক কাজী মুরাদ শাকিল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম সহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর তার বক্তব্যে বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের জনগণ মহান মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে সুষ্ঠ নিরপেক্ষ ভোটের মাধ্যমে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে গণরায় প্রদান করে আবারো স্বাধীনতার জয় এনেছেন।

………..
প্রতিনিধিঃ
চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here