জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

হোমনায় ভিলেজ “থাই চাইনিজ এন্ড ফাষ্টফুড রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন

 

মো. আবু রায়হান চৌধুরী : গুড ফুড,গুড মুড-এ প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে সাধ্যের মধ্যে মানসম্পন্ন খাবারের প্রতিশ্রুতি নিয়ে কুমিল্লার হোমনায় ভিলেজ “থাই চাইনিজ এন্ড ফাষ্টফুড নামের একটি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ২৭শে ডিসেম্বর বিকেল ৫টায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুরে দেশের প্রথম ‘ওয়াই ব্রীজ সংলগ্ন মরহুম বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মার্কেটে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন ভিলেজ “থাই চাইনিজ এন্ড ফাষ্টফুড রেস্টুরেন্টটির প্রতিষ্ঠাতার পিতা হাজী ছন্দু মিয়া।

মো. সালমান ও রোমান এর পরিচালনায় এবং মো. মাসুদ রানার সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগ নেতা মো. মফিজুর রহমান খলিফা, চান্দেরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার রায়হান,যুগ্ম-সম্পাদক তানবির আহাম্মেদ মনির,সাংগঠনিক সম্পাদক আফরোজ খন্দকার,সাংবাদিক মো.আবু রায়হান চৌধুরী, ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান রিয়াদ, রামকৃষ্ণপুর সরকারি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রাসেল আহমেদ শুভ,সাধারণ সম্পাদক হাসান সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগি অংঙ্গ-সংসঠনের নেতা-কর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

উদ্বোধন অনুষ্ঠানে যুবলীগ সভাপতি খন্দকার রায়হান বলেন, ব্যবসার চাইতেও ভোক্তা সন্তুষ্টি তাদের প্রধান উদ্দেশ্য। তারা নিজেরা যে ধরনের রেস্টুরেন্টে যেতে এবং খাবার খেতে পছন্দ করেন সেই রকম করেই গড়েছেন এই রেস্টুরেন্ট। এখানকার মেন্যু বাছাইর ক্ষেত্রেও সু-স্বাদু ও গুণগতমানের উপর সর্বোচ্চ জোর দেওয়া হয়েছে। আমি তাদের কে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং এই রেস্টুরেন্টের সাথে যারা জড়িত রয়েছেন সর্বদাই আমি তাদের মঙ্গল কামনার্থে আল্লাহ পাকের নিকট দোয়া করি।

এখানে মিলবে নানা ধরনের অ্যাপেটাইজার, স্যুপ, নুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেট মেনু, পাস্তা, পিজ্জা, বিভিন্ন রকমের সালাদ ও ডেজার্ট। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার- কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও বৈচিত্র্যময় মকটেইল। একসঙ্গে ৫০ জনের বসার ব্যবস্থাও রয়েছে এখানে। পাশাপাশি অনলাইনেও খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থা আছে বলে জানিয়েছেন রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা।

0Shares

Comment here