জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

উসকানিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা সৃষ্টিকারী এবং উসকানিদাতা দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে বিশেষ ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে নিয়মিত ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সম্পাদক বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত গ্রহণ করবে তা বাস্তবায়নে দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইতোমধ্যে আপনারা দেখেছেন যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহ করেছেন তারা জয়ী হলেও তাদের কিন্তু এবার মনোনয়ন দেওয়া হচ্ছে না। তাই সবাইকে সতর্ক করে সভাপতির নির্দেশনা প্রতিপালনের আহ্বান জানাচ্ছি। যেসব নেতা বা জনপ্রতিনিধি সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা দেবে এবং উসকানি দেবে তাদের বিষয়ে বিশেষ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে দেশের গণতন্ত্র। গণতন্ত্র একদিনের মহীরুহ রূপে রূপান্তরিত হয় না। তাই দল-মত নির্বিশেষে সব অংশীজনের গণতান্ত্রিক মূল্যবোধের সুরক্ষা এবং একে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানাচ্ছি।

আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে বলেও কাদের সময় উল্লেখ করেন।

তিনি বলেন, উত্তরাঞ্চলে ইতোমধ্যেই শীত জেঁকে বসেছে। আবহাওয়াবিদরা জানিয়েছেন শিগগির দেশব্যাপী শৈত্যপ্রবাহ শুরু হবে। এজন্য আমি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদেরকে কর্মীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানান।

0Shares

Comment here