জাতীয়রকমারিরাজনীতিলাইফস্টাইল

কিশোরগঞ্জে কালের নতুন সংবাদের সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সভা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: কিশোরগঞ্জ থেকে প্রকাশিত কালের নতুন সংবাদ.কমের সম্পাদক ও প্রকাশক খায়রুল ইসলাম ও স্টাফ রিপোর্টার সোহেল রানার বিরোদ্ধে মামলা করার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টায় কিশোরগঞ্জ সাপ্তাহিক শুরূক কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কবি ওয়াসীম ফিরোজের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন শুরূক সম্পাদক মুহা.ফজলুর রহমান অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি সভাপতি কাঞ্চন সিকদার, ওয়েপ নির্বাহী পরিচালক মিজানুর রহমান রিপন, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, শুরূক সংবাদ.কমের নির্বাহী সম্পাদক মুহা. সাইফুল্লাহ সাইফ, বার্তা একাত্তরের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান খান লিপন, দৈনিক বিশ্ব মানচিত্রের জেলা প্রতিনিধি মাসুদ মিয়া, দৈনিক সারাদিনের স্টাফ রিপোর্টার রাকিব ভুইয়্যা, কিশোরগঞ্জ সাংবাদিক ইউনিটের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, ডা.আখরামুজ্জামান, ছাত্রলীগ নেতা পারভেজ মিয়া, দৈনিক প্রভাতি খবরের জেলা প্রতিনিধি এনামুলহক সেলিম, জাগ্রত24.কমের সম্পাদক প্রদীপ চন্দ্র বর্মন, বীর মুক্তিযোদ্ধা হাকীম মতিউর রহমান, সাংবাদিক বাবলু প্রমূখ।

উল্লেখ্য গত ২-১২-২০২০ইং তারিখে কালের নতুন সংবাদ.কমে “তাড়াইলে প্রভাবশালীর কান্ড, দিশেহারা পরিবার” শিরোনামে সংবাদ প্রকাশ করায় তাড়াইলের কুচক্রি মহলের ইন্ধনে কিশোরগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নং-৬ একটি মানহানির মামলা দায়ের করেন, জয়তুন নামের জনৈক এক ব্যক্তি।

বক্তারা তাদের বক্তব্যে বলেন,মামলায় কালের নতুন সংবাদের সম্পাদক খায়রুল ইসলাম ও স্টাফ রিপোর্টার সোহেল রানা বিরুদ্ধে আনিত অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, প্রকৃতপক্ষে মামলার বাদি জয়তুন ওরফে হলুদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলা প্রশাসক  কার্যালয় ও কিশোরগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে বেরনতলা এলাকার জনৈক সালেক মিয়া একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ও অন্যান্য আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জজ কোর্টেও দুটি পৃথক মামলা রয়েছে।

বক্তারা অভিলম্বে উক্ত মামলা প্রত্যাহারের দাবি জানান এবং মামলা প্রত্যাহার করা না হলে মানব-বন্ধনসহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেন।

0Shares

Comment here