জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

আক্কেলপুরে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

 

আক্কেলপুর প্রতিনিধিঃ
“মাদকের বিরুদ্ধে ফুটবল ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুরে বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার ২৩ ডিসেম্বর) বিকেল ৪টায় জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং উপজেলা প্রশাসন আক্কেলপুর এর সহোযোগিতায় আক্কলেপুর মুজিবর রহমান সরকারি কলেজ মাঠে প্রতিদিনের এই প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ। মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন করেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম এনায়েতুর রহমান আকন্দ স্বপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মোকছেদ আলী, আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।


উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন জানান, ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী আক্কেলপুর উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও ক্লাব এবং একাডেমির বাছাইকৃত ৩০ জন শিক্ষার্থী অনুর্ধ ১৫ দের প্রশিক্ষণ প্রদাণ করা হবে।

ফুটবল প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মনোনিত রেফারি মোঃ জাকির হোসেন ও মামিনুর রশিদ। সামাজিক দূর্রত্ব বজায় রেখে উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর জয়পুরহাট।

0Shares

Comment here