জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতি

শ্রীমঙ্গলে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

শ্রীমঙ্গল প্রতিনিধি ||
সৈয়দ আমিনুল ইসলাম আল আমিন : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রেমিকের উপর অভিমান করে নাছিমা আক্তার (২৮) নামে এক যুবতী ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। সোমবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে সিলেটের একটি হাসপাতালে সে মৃত্যুবরণ করেন। নাছিমা আক্তার রেলওয়ে কর্মকর্তা আব্দুল হক মিয়ার কন্যা বলে জানা যায়।

নাছিমা তার ফেইসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে জানায়,জনৈক আকলাকুল সাইফের সাথে ৮ মাস প্রেমের সম্পর্ক থাকার পর সে বিয়ে করতে অস্বকৃতি জানায়। বিভিন্ন সমস্যা দেখিয়ে সে লক্ষাধিক টাকা নিয়েছে যা সে এখন অস্বীকার করছে। তার নাম্বার ব্লক লিষ্টে রেখেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্লক করেছে।

নাছিমার ভাই জহির রায়হান জানান, শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোড এলাকার বাসিন্দা আকলাকুল সাইফের সাথে বোনের বন্ধুত্ব ছিলো। কিন্তু প্রেমিক-প্রেমিকার সম্পর্ক ছিলো তা আগে থেকে জানা ছিলো না। তিনি জানান গত ১৪ ডিসেম্বর সকাল ৮টায় আমার মা বোনকে ডাকা-ডাকি করলে সে ঘুম থেকে না উঠায়। অবস্থা বেগতিক দেখে পরে আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যাই।সেখানে দুই দিন চিকিৎসার পর ১৬ তারিখ ডাক্তারের কাছ থেকে জানতে পারি আমার বোন অনেকগুলা ঘুমের ঔষধ খেয়েছে।

গতকাল ২১ ডিসেম্বর সোমবার আনুমানিক ৭টায় চিকিৎসাধীন অবস্থায় আমার বোন মারা যায়। তার ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারি,সে প্রেমঘটিত কারনে আত্মহত্যা করেছে।নাছিমার পরিবার সূত্র থেকে জানা যায়, এ বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

0Shares

Comment here