জাতীয়রকমারিরাজনীতি

কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীসহ ৪৪ জন প্রার্থীর মনোয়নপত্র বৈধ

রিপন আহমদ : মৌলভীবাজার কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়ের পদে ৪ প্রার্থীসহ ৪৪ জন প্রার্থীর মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছারাও ঋণ খেলাপীর কারণে ২ কাউন্সিল প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

আজ মঙ্গলবার (২২শে ডিসেম্বর) দুপুরে যাচাই-বাছাই শেষে মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন মনোনয়নপত্র বৈধ ও বাতিলের ঘোষণা করেন।

মনোনয়ন বৈধ হওয়া মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো.জুয়েল আহমেদ, বিএনপি মনোনীত প্রার্থী মো.আবুল হোসেন,স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন ও মো. হেলাল মিয়া।

মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কোনো ত্রুটি না থাকায় চার মেয়র প্রার্থীসহ ৪৪জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ঋণ খেলাপীর দায়ে ১নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী দেওয়ান আব্দুর রহীম মোহীন ও ২নং ওয়ার্ডে সৈয়দ কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

উল্লেখ্য,দ্বিতীয় ধাপে আগামী (১৬ ই জানুয়ারি) কমলগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯ শে ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৩০শে ডিসেম্বর।

0Shares

Comment here