জাতীয়রকমারিরাজনীতি

ইসলামপুরে ভূমিহীনদের মাঝে কম্বল বিতরণ করলেন জামালপুর জেলা প্রশাসক এনামুল হক

এস এম হোসেন রানা, ইসলামপুর প্রতিনিধি : “আশ্রয়নের অধিকার “শেখ হাসিনার উপহার”        মুজিব শতবর্ষ উপলক্ষে জামালপুরের ইসলামপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার “ক” শ্রেণীর গৃহহীন ও ভূমিহীনদের জন্য ৮৮টি নির্মানাধীন ঘরের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন ও কওমী মাদরাসায় এতিম শিক্ষার্থীদের কম্বল বিতরণ করেছেন জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

২২ ডিসেম্বর (মঙ্গলবার) উপজেলার চর পুটিমারী ইউনিয়নের ডিগ্রীর চর গ্রামের আমেনা বাগে জান্নাত মহিলা কওমি মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন। পরে সদর ইউনিয়নের পচাবহলা গ্রামে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার গৃহ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ কোন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না এ অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। জামালপুর জেলায় প্রাথমিক পর্যায়ে ১৪৭৮ টি ঘর যারা ভূমিহীন গৃহহীন রয়েছে তাদের জন্য বরাদ্দ পেয়েছি। ইসলামপুরের জন্য আমরা ৮৮ টি ঘর বরাদ্দ পেয়েছি। এছাড়াও আরো যারা ভূমিহীন ও গৃহহীন রয়েছে তাদের সকলের জন্যই সরকার ভূমি ও গৃহের ব্যবস্থা করবে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মাজহারুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোকনুজ্জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চর পুটিমারী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সামসুজ্জামান সুরুজ মাস্টার, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিনসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

0Shares

Comment here